শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা!

0
331

খবর৭১ঃ শয়তানকে খুশি করে লটারি জিততে দুই বোনকে হত্যা করেছে ১৯ বছরের ড্যানিয়েল হুসেন নামে এক কিশোর। এ ঘটনায় ওই কিশোরকে দোষী সাব্যস্ত করে ৩৫ বছরের সাজা দিয়েছে যুক্তরাজ্যের একটি আদালত। বৃহস্পতিবার এ মামলার রায় ঘোষণা করা হয়।

এ হত্যা মামলায় ড্যানিয়েলকে ৩৭ বছরের সাজা দিলেও দুই বোনকে খুন করার সময় তার বয়স ১৮ বছর পূর্ণ হতে কয়েক সপ্তাহ বাকি থাকায় দুই বছরের সাজা কমানো হয়।

দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি (৪৬) ও নিকোল স্মলম্যানকে (২৭) হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন (১৯)। দুই বোনের একজন বিবা হেনরির জন্মদিন পালন করতে লন্ডন পার্কে দুই বোনকে নেয় ড্যানিয়েল। সেখানে তাদের বন্ধুদের আসার আগেই দুই বোনকে ছুরি দিয়ে হত্যা করা হয়।

ড্যানিয়েলের ভাষ্যমতে, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ৬ মাসের মধ্যে ৬ জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

খুনের পর সে নিজের রক্ত দিয়ে লেখে, আগামী ৬ মাসে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে প্রতিশ্রুতি দিয়েছে। ‌‌‌‘ছয় মাসের মধ্যে ছয়টি খুন করব, যতদিন আমি মুক্ত ও শারীরিকভাবে সক্ষম থাকব।’

লন্ডন মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেন, হুসেন বিপজ্জনক, অহংকারী ও হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যাকাণ্ড নিয়ে তার কোনো অনুশোচনা নেই।

হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here