ফটোশুটের সময় মডেলের মুখে কামড় দিল চিতা!

0
10

খবর৭১ঃ ফটোশুটের সময় চিতাবাঘের কামড়ে নিজের জীবনটাই খোয়াতে বসেছিলেন এক নারী মডেল। ওই মডেলের মুখ আর মাথায় চিতাবাঘটি কামড় দেয় বলে একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, জার্মানির পশ্চিমাঞ্চলে শোবিজের বিভিন্ন কাজে অংশ নেওয়া প্রাণীদের জন্য স্থাপিত একটি পশু কেন্দ্রে ছবি তোলার সময় জেসিকা লিডলফ (৩৬) নামে ওই মডেলকে ত্রোজা নামে ১৬ বছর বসয়ী এক চিতাবাঘ কামড় দেয়।

চিতাবাঘটি ওই মডেলের মাথা, গাল ও কানে ক্রমাগত কামড়াতে থাকে বলে জানা গেছে। প্রচুর রক্তপাতে জেসিকা অজ্ঞান হয়ে গেলে তাকে হেলিকপ্টারে করে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

ওই কেন্দ্রে ত্রোজার সঙ্গে একই খাঁচায় থাকে ১৮ বছর বয়সী প্যারিস নামে আরেক চীতাবাঘ। ওই দুই চিতাবাঘকেই প্যানাসনিক কোম্পানির একটি বিজ্ঞাপনে দেখা গেছে।

মডেল জেসিকাও অবশ্য নিজেকে প্রাণী অধিকার কর্মী হিসেবে পরিচয় দেন। তার নিজের পোষা ঘোড়া, বিড়াল, কবুতর আর টিয়াপাখি আছে বলে জানা গেছে।

তবে কী কারণে চিতাবাঘটি জেসিকার ওপর হামলা চালালো তা স্পষ্ট নয়। সেখানে কিসের ফটোশুট হচ্ছিল তাও জানা যায়নি বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here