পাইলট নওশাদের মরদেহ শিগগির দেশে আনা হচ্ছে

0
36

খবর৭১ঃ

মধ্য আকাশে হৃদরোগে আক্রান্ত হয়ে ভারতের মহারাষ্ট্রে মারা যাওয়া পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুমের মরদেহ যত শিগগির সম্ভব দেশে ফিরিয়ে আনতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সোমবার সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘মরহুম ক্যাপ্টেনের মরদেহ যত শিগগিরই সম্ভব দেশে ফিরিয়ে আনতে বিমান সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।’

এতে আরও বলা হয়, বিমানের পক্ষ থেকে আগামীকাল বাদ জোহর মসজিদে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হবে।

রাষ্ট্রীয় মালিকানাধীন এয়ারলাইন্সটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ মোস্তফা কামালসহ সব পর্যায়ের কর্মীরা ক্যাপ্টেন কাইয়ুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা কাইয়ুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিব মো. মোকাম্মেল হোসেন পৃথক শোক বার্তায় ক্যাপ্টেন কাইয়ুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শুক্রবার মাসকাট থেকে ঢাকা অভিমুখী বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ফ্লাইট (বিজি-০০২২) চালানোর সময় মধ্য আকাশে ক্যাপ্টেন নওশাদ ‘বড় ধরনের হৃদরোগে’ আক্রান্ত হন। গত চার দিন ধরে তিনি ‘কোমায়’ এবং হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন। সোমবার তাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here