বড় জয়ে বার্সার মেসি পরবর্তী যুগ শুরু

0
159

খবর৭১ঃ আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর রবিবার রাতে স্প্যানিশ লা-লিগার ম্যাচে প্রথম মাঠে নামে বার্সেলোনা। সাবেক তারকা মেসিকে ছাড়া নিজেদের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে বার্সেলোনা। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটিতে ৪-২ গোল ব্যবধানে জিতেছে রোনাল্ড কোমানের শিষ্যরা।

এদিন ম্যাচে দলের হয়ে সর্বোচ্চ দুটি গোল করেছেন ব্র্যাথওয়েট। এছাড়া একটি করে গোল করেন জেরার্ড পিকে এবং সার্জিও রবার্তো। অন্যদিকে রিয়াল সোসিয়েদাদের পক্ষে একটি করে গোল করেছেন হুলেন লোবেতো এবং মিকেল ওইয়ার সাবাল।

ম্যাচের শুরু থেকে আক্রমণে প্রতিপক্ষকে চেপে ধরা বার্সা প্রথম গোলটা পায় ১৯ মিনিটে। মেমফিস ডিপাইয়ের দারুণ এক ফ্রি কিকে দলকে এগিয়ে দেন দলীয় ডিফেন্ডার জেরার্ড পিকে।

বিরতির ঠিক আগে ফ্রেঙ্কি ডি ইয়াংয়ের ক্রসে মাথা ছুঁইয়ে বার্সাকে দুই গোলে এগিয়ে দেন মার্টিন ব্র্যাথওয়েট। বিরতির পরও সেই ব্র্যাথওয়েটের গোল। জর্দি আলবার ক্রস ঠেকালেও ডেনিশ এই ফরোয়ার্ডের চেষ্টা ঠেকাতে পারেনি সোসিয়েদাদ। বার্সা এগিয়ে যায় ৩-০ গোল ব্যবধানে।

এক সময় মনে হচ্ছিল সহজ জয়ই পাচ্ছে মেসিবিহীন বার্সেলোনা। কিন্তু শেষদিকে মাত্র চার মিনিটের ব্যবধানে দুটি গোল করে ম্যাচে ঘুরে দাঁড়ায় সোসিয়েদাদ। ৮২তম মিনিটে হুলেন লোবেতো একটি গোল শোধ করলেও তেমন কোনো ভাবনার কারণ ছিল না। কিন্তু খানিক পরই মিকেল ওইয়ারসাবাল দুর্দান্ত ফ্রি কিকে স্কোরলাইন ৩-২ করলে উত্তেজনা ফেরে।

সোসিয়েদাদকে আর গোল করতে দেয়নি স্বাগতিকরা। উল্টো অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে ব্র্যাথওয়েটের এসিস্ট থেকে হালি পূরণ করেন সার্জিও রবার্তো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here