বাগেরহাটে ৭জন নিহতের ঘটনায় পিকআপ চালকের নামে মামলা

0
252

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় পিকআপের ওসমান গনির (২০) নামে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার (২৩ জুলাই) রাতে মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল আজিজ শেখ বাদি হয়ে ফকিরহাট থানায় এই মামলা দায়ের করেন। ঘাতক চালক ওসমান গনিকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় ওসমানের চালিত পিকআপ ও ইজিবাইকের সংঘর্ষে সাতজন নিহত হয়। এর পরেই ওসমানকে আটক করে ফকিরহাট থানা পুলিশ।পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।
ওসমান গনি পুলিশের কাছে স্বীকার করেছে লাইসেন্স ছাড়াই তিনি পিকআপটি চালাতেন। দীর্ঘদিন চালকের সহযোগী হিসেবে কাজ করায় গাড়ি চালানো শিখে যান ওসমান। এরপর থেকে সে লাইসেন্স ছাড়াই গাড়ি চালায়।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, দূর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করতে অনিহা প্রকাশ করায় মোলাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল আজিজ শেখ বাদি ফকিরহাট থানায় পিক-আপের চালক ওসমান গনির নামে মামলা দায়ের করেছে। ওসমানকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।
ওসি আরও বলেন, ওসমানের গাড়ি চালানোর কোন লাইসেন্স ছিল না। তিনি একটি গাড়িতে থাকতেন। ড্রাইভিং লাইসেন্স না পেয়েই গাড়ি চালানো শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here