রাজশাহী বাগমারায় হেরােইন উদ্ধার ও ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩

0
312

মোঃ সাইফুল ইসলাম, বাগমারাঃ রাজশাহীর বাগমারার যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে হেরোইনসহ যোগীপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে। পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বাগমারা থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে যোগীপাড়া ইনচার্জ কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কাতিলা বাগপাড়ায় অভিযান চালায়। এসময় কাতিলা গ্রামের বাগপাড়ার মৃত দবির উদ্দিনের বাড়ির সামনের কাঁচা রাস্তার উপর থেকে তিন পুরিয়া হেরোইনসহ তিনজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো-যোগীপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আবু নাসির মুঞ্জু (৫৫), তার দুই সহযোগী কাতিলা গ্রামের বাগপাড়ার মুনসুর রহমান (৩৬) ও ভাগনদী সরদারপাড়ার আসাদুল ইসলাম (৩৩)।

এসময় পুলিশ তাদের কাছ থেকে নগদ দুই হাজার সাতশ টাকা উদ্ধার করে। ওই ঘটনায় ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন বাদি হয়ে গ্রেপতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন। স্থানীয়রা ইউপি সদস্য মুঞ্জুরকে স্থায়ী ভাবে বহিস্কারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) কবীর হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন থেকে মাদক সেবন ও বিক্রি করে আসছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের তিন গ্রাম হেরোইন ও নগদ টাকাসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here