স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী

0
339

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধি: গার্মেন্টস কর্মী বানেছা বেগম(৪৫)। জীবনের তাড়নায় বেচেঁ থাকার লড়াই করেছেন যুগের পর যুগ। অবশেষে ঘাতক স্বামীর হাতেই দিতে হলো সেই জীবন। রাতের আধাঁরে হত্যার পর পালিয়ে যায় স্বামী।

নিজে খাটা খাটনি করে সহায় সম্বল দিয়ে বড় ছেলেকে পাঠিয়েছে বিদেশে। মেয়ে দিয়েছেন বিয়ে। সুখ যেন ছুঁই ছুঁই করে ধরা সাঁই হলো না বানেছা বেগমের কপাঁলে।

জানা যায়, গার্মেন্টসে চাকরী সূত্রে পরিচয় হয় খোকন নামের একলোকের সাথে। নানান প্রলোভন দেখিয়ে করেন বিয়ে। পেশায় ড্রাইভার খোকন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাশঁতৈল এলাকার কাশেম মিয়ার ছেলে।

আজ (১৯শে এপ্রিল) সোমবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের কামালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ দিন যাবৎ খোকন থাকছে এখানেই। গতরাতে হত্যার পর তরীঘরি করে বাড়িতে থাকা ১০৫০০টাকা, দুইটা মোবাইল সেট ও কানের গহনা নিয়ে উধাও হয়েছে খোকন।

পুলিশ এবং এলাকাবাসী জানান, খোকন মিয়া পেশায় একজন গাড়ি চালক। তিন বছর আগে খোকনের সাথে বিয়ে হয় বানেছার। বানেছা কামালপুর বাবার বাড়িতে থাকার কারণে মাঝে মাঝে খোকন আসা যাওয়া করতো। গত রাতে খোকন বানেছার ঘরে ছিলো এবং রাতে শ্বাসরুদ্ধ করে স্ত্রীকে হত্যা করেছে বলে পুলিশ ধারণা করছে। এদিকে স্বামী খোকন মোবাইল বন্ধ করে পলাতক রয়েছে।

সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: জাকির হোসেন বলেন, মৃতের লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। ঘাতককে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here