তালায় অগ্নিকান্ডে দুটি দোকান পুড়ে ছাই

0
209
আগুন
প্রতিকী ছবি

প্রতিনিধি (তালা) সাতক্ষীরা : সাতক্ষীরার তালায় আগুনে পুড়ে দুটি দোকান ছাই হয়েছে। সোমবার বিকালে উপজেলার মেলাবাজার লিচু তলার মোড় সংলগ্ন দুটি দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সাতক্ষীরা ফায়ার সার্ভিস খবর পেয়ে দ্রুত ঘটনা স্থালে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের ঘটনায় সাগর স্টোর ও সিয়াম স্টোর এর যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় আড়াই লক্ষ টাকার মালামালের ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে তিনটার দিকে হঠাৎকারে দোকানের ভিতর আগুন জ্বলতে দেখে লোকজন চিৎকার শুরুকরে । এসময় পার্শ্ববর্তী রাইচ মিলে থাকা শ্রমিকরা ছুটে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।
এঘটনায় সাগর স্টোর এর মালিক গিয়াস উদ্দিন জানান, সোমবার দুপুর ২টার দিকে দোকান বন্ধ করে আমি বাড়ী যায়। সাড়ে ৩ টার দিকে জানতে পারি আমার দোকনে আগুন লেগেছে। পরে আমি ঘটনা স্থলে এসে দেখি আমার দোকন পুড়ে ছায় হয়ে গেছে। আমি প্রায় ২ লক্ষ টাকা ঋণ করে দোকান শুরু করেছিলাম। দোকানের বয়স ৮ মাস পার না হতেই আমার সব শেষ।
সিয়ারম স্টোর এর মালিক মারুফ হোসেন জানান, আমি আকশ্মিক আগুন লাগার খবর জানতে পেরে দোকানে এসে তড়ীঘড়ি করে কিছু মালামাল বের করে নিয়েছি। তার পরও আমার টিভি, ফ্রিজসহ বহু টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
এঘটনায় সাতক্ষীরা ফায়ার সর্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, আজ দুপুরে মুঠোফনে জানতে পারি তালা উপজেলার মেলাবাজার লিচু তলার মোড় সংলগ্ন দুটি দোকানে আগুন লেগেছে। খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে কি কারণে এ অগ্নিকা-ের উৎপত্তি হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। বর্তমান পরিস্থিত স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here