মিরসরাইয়ে ৪৮৭ বোতল ফেনসিডিল ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক-১, সিএনজি অটোরিকশা জব্দ

0
257

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাইয়ে ৪৮৭ বোতল ফেনসিডিল ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ আব্দুল মান্নান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে মাদক ব্যবসায়ীদের একটি চক্র সিএনজি অটোরিকশা যোগে মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রাম আসছে এমন খবর পেয়ে মিরসরাইয়ের মিঠাছরা বাজারের মেসার্স ভূঁইয়া অটোসের সামনে অবস্থান নিয়ে চেকপোস্ট স্থাপন করে সেখানে গাড়ি তল্লাশি করা হয়।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে চালককে তা থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু সেটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে আব্দুল মান্নানকে (৪৫) আটক করা হয়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ২টি প্লাস্টিক ব্যাগের ভিতর থেকে ৪৮৭ বোতল ফেনসিডিল এবং ১টি প্লাস্টিক ব্যাগের ভিতর থেকে সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মান্নান দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে আসছেন। চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদকদ্রব্য পাচার করছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামি ও জব্দকৃত মাদক দ্রব্য মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here