সাংবাদিক বোরহান উদ্দিন হত্যাকারীদের শাস্তির দাবিতে কোটচাঁদপুরে মানববন্ধন।

0
229
সাংবাদিক বোরহান উদ্দিন হত্যাকারীদের শাস্তির দাবিতে কোটচাঁদপুরে মানববন্ধন।

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি:

বার্তাবাজার এর নোয়াখালী জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও দোষিদের গ্রেফতার ও শাস্তি এবং বিচারের দাবিতে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সকল কর্মরত সাংবাদিকবৃন্দদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় কোটচাঁদপুর পৌর শহরের পায়রা চত্বরে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচীর আয়োজন করে স্থানীয় সাংবাদিকরা। এতে ব্যানার ফেস্টুন নিয়ে উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন।

সে সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কোটচাঁদপুর সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম, প্রেসক্লাব কোটচাঁদপুর সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি কাজী মৃদুল, কোটচাঁদপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি অশোক দে, দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক তথ্যনুসন্ধান পত্রিকার ভ্রম্যমান প্রতিনিধি খোন্দকার আব্দুল্লাহ বাশার, সাংবাদিক ইসমাইল, দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি মঈন উদ্দিন, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি এস, এম, রায়হান উদ্দিন, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার উপজেলা প্রতিনিধিঃ সুব্রত সরকার,দৈনিক ভোরের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধিঃ সোহেল চৌধুরী,কোটচাঁদপুর রিপোর্টাস ইউনিটি। সিএন বাংলা টিভির উপজেলা প্রতিনিধিঃ মোঃ রমজান আলী, কোটচাঁদপুর রিপোর্টাস ইউনিটি।দৈনিক নবচিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি ও বর্তমান ঝিনাইদহ টিভির বিশেষ প্রতিনিধি শহিদুল ইসলাম,

দৈনিক ভোরের চেতনা পত্রিকার প্রতিনিধি শামীম রেজা, দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার উপজেলা প্রতিনিধি আব্দুর রউফ, ইসমাইল ঠান্ডু, আশরাফুলসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এসময় বক্তারা, সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।এসময় বক্তারা, সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here