সৈয়দপুরে সর্বস্তরের ভালবাসা পেলেন উপজেলা আওয়ামীলীগের নতুন সভাপতি মোখছেদুল মোমিন

0
320
সৈয়দপুরে সর্বস্তরের ভালবাসা পেলেন উপজেলা আওয়ামীলীগের নতুন সভাপতি মোখছেদুল মোমিন

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের নতুন সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। আজ রবিবার সারাদিনই আওয়ামীলীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও নব নির্বাচিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোখছেদুল মোমিনকে। গত ২৩ জানুয়ারী নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত এক পত্রে তাঁকে উপজেলা সভাপতি হিসেবে
নির্বাচিত করেন। বরিবার সকাল থেকে মো. মোখছেদুল
মোমিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এ সংবাদ দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের কাছে পৌছানোর পর আনন্দে মাতোয়ারা হন সকলে। নব নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়ে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানানো শুরু হয়। আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জানানো হয় ফুলেল শুভেচ্ছা। একইসাথে দলের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনকেও দেয়া হয় ফুলেল শুভেচ্ছা।

এদিকে উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করায় দলের সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ। আজ বিকেলে স্থানীয় দলীয় কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনকেও দেয়া হয় ফুলেল শুভেচ্ছা।

দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে
জড়ো হয় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামীলীগ ছাড়াও,মহিলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, স্বেচ্ছাসেবকলীগ,মৎস্যজীবীলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগসহবিভিন্ন সংগঠনের নেতাকর্মী।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের নয়া সভাপতি মোখছেদুল মোমিন বলেন, আমি মানবতার মা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিরকৃতজ্ঞ। তিনি আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তা আমি জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত পালন করে যাব। তিনি বলেন আমার প্রানপ্রিয় সংগঠন আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিয়ে দলকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। সৈয়দপুর উপজেলায় আওয়ামীলীগের শক্ত ঘাটি হিসেবে গড়ে তুলতে সকল দ্বিধাদ্বন্দ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দলের সকল কর্মকান্ড পরিচালনা করা হবে।
প্রসঙ্গত গত ১২ ডিসেম্বর সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুতে ওই পদটি শুন্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here