হারবাল ওষুধ সেবনে করোনামুক্ত ছাতকের এক চিকিৎসক

0
296
হারবাল ওষুধ সেবনে করোনামুক্ত ছাতকের এক চিকিৎসক

হাবিবুর রহমান নাসির, ছাতকঃ সুনামগঞ্জের ছাতকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন ডা. কে এম শাহিন রেজা। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিক্যাল অফিসার (ইউনানী) হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ভেষজ ওষুধ সেবন করে। করোনার প্রাদুর্ভাবের মধ্যে নিয়মিত রোগীদের সেবা দিয়ে গত (২৮ মে) তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হন।

করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পরেই তিনি ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা নেয়া শুরু করেন। ডাক্তার শাহীন রেজা জানান, পরিমাণমতো লেবু, লবঙ্গ, দারচিনি, এলাচ, আদা, রসুন, পানিতে ফুটিয়ে সহনীয় মাত্রায় ভাপ নিয়ে ঐ পানি দিয়ে দিনে তিন বার গড়গড়া করার পাশাপাশি এন্টিবডি তৈরির জন্য হারবাল ওষুধ সেবনের মাধ্যমে তিনি করোনা মুক্ত হয়েছেন। পুনরায় নমুনা পরীক্ষা করে তার কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট এসেছে।

বর্তমানে অফিসিয়ালি হাসপাতালের আইসোলেশন কেবিন ছেড়ে বাসায় অবস্থান করছেন করোনা বিজয়ী এই চিকিৎসক। তিনি জানান, করোনায় ভয় নয় মনোবল শক্ত রেখে আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করলে এর থেকে মুক্তি পাওয়া সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here