এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনায় আক্রান্ত

0
450
এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনায় আক্রান্ত

খবর৭১ঃ এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক চিপ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ। তিনি ঢাকার শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনিস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তার একান্ত সচিব (পিএস) আহাদ মো. সাইদ হায়দার এই খবর গণমাধ্যমকে নিশ্চিত করেন।

সাইদ হায়দার বলেন, ‘অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি আলহামদুলিল্লাহ সুস্থ আছেন। স্যার, দেশবাসী এবং শ্রীমঙ্গল-কমলগঞ্জের সবার কাছে দোয়া চেয়েছেন।’

উপাধ্যক্ষ আব্দুস শহীদ মোবাইলে বলেন, ‘আমি কালকে রাত ১০টায় হাসপাতালে ভর্তি হয়েছি। আজকে সন্ধ্যায় জানতে পারলাম করোনা পজিটিভ। পরিবারের অন্যরা ভালো আছেন।’

এর আগে গত ২৭ মে সাংসদের পিএস আহাদ মো. সাঈদ হায়দারের নমুনা পরীক্ষায়ও করোনাভাইরাস পজেটিভ আসে। তবে পরপর তিনটি রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ।

প্রসঙ্গত, করোনাভাইরাসে ইতিমধ্যে বেশ কয়েকজন সংসদ সদস্য আক্রান্ত হয়েছেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরানসহ বেশ কয়েকজন বিশিষ্টজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here