সস্ত্রীক করোনায় আক্রান্ত মুক্তিযুদ্ধমন্ত্রী, সঙ্গে পিএসও

0
401
সস্ত্রীক করোনায় আক্রান্ত মুক্তিযুদ্ধমন্ত্রী, সঙ্গে পিএসও

খবর৭১ঃ এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু। এছাড়া তার একান্ত সচিব (পিএস) হাবিবুর রহমানের দেহেও করোনার সংক্রমণ পাওয়া গেছে।

শুক্রবার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কয়েকদিন ধরেই মন্ত্রী, তার স্ত্রী এবং পিএসের শরীরে অসুস্থতার লক্ষণ ছিল। পরে বৃহস্পতিবার তারা নমুনা পরীক্ষা জন্য দেন। শুক্রবার ফলাফলে কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে। তবে তাদের শারীরিক অবস্থা এখনো ভালো আছে। তারা বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মন্ত্রী এবং তার পরিবার করোনা থেকে সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনা ভাইরাসে আক্রান্ত হন। এছাড়া বেশকয়েক সংসদ সদস্যও করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে করোনাভাইরাসে মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড হয়েছে। এ সময় মারা গেছে একদিনে সর্বোচ্চ ৪৬ জন। এ নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৯৫ জনে। এছাড়া এসময়ে নতুন শনাক্তের তালিকায় তিন হাজার ৪৭১ জন মানুষ যুক্ত হয়েছেন, যা একদিনে সর্বোচ্চ শনাক্তের সংখ্যা। এ নিয়ে মোট শনাক্ত হলেন ৮১ হাজার ৫২৩জন। আর নতুন সুস্থ হয়েছেন ৫০২ জন। গত ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসের আক্রান্ত রোগী শনাক্ত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here