শাহজাদপুরে বোরো ধান সংগ্রহের উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

0
690
শাহজাদপুরে বোরো ধান সংগ্রহের উন্মুক্ত লটারি অনুষ্ঠিত
ছবিঃ রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে ইউনিয়ন পর্যায়ে প্রান্তিক কৃষকদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের জন্য উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে। আজ উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে উপজেলা শহীদ স্মৃতি মিলনায়তনে এই লটারি অনুষ্ঠিত হয়।

জানা যায়, শাহজাদপুর উপজেলার ১৩টি ইউনিয়নে মোট ৪ হাজার ২শো ৩১ মেট্রিকটন বোরো ধান সংগ্রেহর লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। ১৩শো ১৫জন কৃষকের কাছ থেকে এই ধান ক্রয় করা হবে। প্রতিজন কৃষক ৩টন করে বোরো ধান দিতে পারবেন।

উন্মুক্ত লটারি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, রুপবাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম শিকদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ হাসান, খাদ্য গুদামের ইনচার্জ মোঃ তৈয়ব উল্লাহ, আব্দুস সালাম ব‍্যাপারী, উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুস সালাম, নির্বাহী ম‍্যাজিষ্ট্রেট মাসুদুর রহমান প্রমূখ।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা জানান, আজ জালালপুর, বেলতৈল ও খুকনী ইউনিয়নের কৃষক নির্ধারণে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হলো। এভাবেই লটারির মাধ্যমে পর্যায়ক্রমে ১৩টি ইউনিয়নের বোরো ধান ক্রয়ের জন্য কৃষক নির্ধারণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here