ঝালকাঠিতে করোনা উপসর্গে প্রান গেল দুইজনের আক্রান্ত ৬২ জন

0
707
ঝালকাঠিতে নতুন করে আক্রান্ত ২২ জন জেলায় মোট আক্রান্ত ১৪৭ জন

খবর৭১ঃ

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গে দুই জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে তিমিকাঠি গ্রামে একজন এবং কুমারখালী গ্রামের অপরজনের মৃত্যু হয়। দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা জানান, কুমারখালী গ্রামের লাবলু সিকদার (৪৫) নামে এক ব্যক্তি ঈদের পর থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন।

বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে তাঁর অবস্থা গুরুতর হলে বরিশাল নেওয়ার পথে মৃত্যু হয়। অপর দিকে তিমিরকাঠি গ্রামের ব্যবসায়ী আবদুর রশীদ হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধের দোকানের মধ্যেই মৃত্যু হয়। তিনিও চারদিন ধরে জ্বর ও বুকে ব্যাথায় আক্রান্ত ছিলেন। রাতে দোকানের মধ্যে ঘুমানোর পরে সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের দুইজনেরই নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন শাবাব ফাউন্ডেশন তাদের দাফন কার্য সম্পন্ন করে। অন্যদিকে ঝালখাঠিতে করোনা আক্রান্ত দুই পুলিশ সদস্যর মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

অপরজনকে পুলিশ লাইনসে আইসোলেশনে রাখা হয়েছে । এখন পর্যন্ত জেলায় মোট ৬২ জন করোনা আক্রান্ত রোগী আছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here