শেখ হাসিনা সারা বিশ্বের নেতা

0
473
শেখ হাসিনা সারা বিশ্বের নেতা’

খবর৭১ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন সময় আপনাদের দর্শনাকে উপজেলা করে দিতে পারেন। কারণ শেখ হাসিনা যা বলেন তাই করেন। তিনি এখন বাংলাদেশের প্রধানমন্ত্রী বা নেতা নন, তিনি সারা বিশ্বের নেতা।

শনিবার বিকালে দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রকে দর্শনা থানা হিসেবে ঘোষণা করেন। পরে বিকাল সাড়ে তিনটায় দর্শনা সরকারি কলেজ মাঠে এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুলিশ সুপার মো: জাহিদুল ইসলামের সভাপতিত্বে স্বরাষ্ট্রমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কথা উল্লে­খ করে বলেন, শুধু আমাদের দেশেই নই সারা বিশ্বে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করা হবে।

শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার মো জাহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, চুয়াডাঙা-২ আসনের সংসদ সদস্য হাজি আলি আজগার টগর, মহেষপুর-কোটচাঁদপুর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম খান, খুলনা ডিআইজি ড: খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার) চুয়াডাঙা অতি: জেলা প্রশাসক মনিরা পারভীন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মনসুর বাবু, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here