রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

0
543
সড়ক দুর্ঘটনা

খবর৭১ঃ

রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতেরা হলেন রামপুরায় আব্দুল কাদের (৬০) ও যাত্রাবাড়ীতে মোস্তাক (৫৮)। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে। আজ শুক্রবার ঘটনা দু’টি ঘটে।

রামপুরা থানার উপ পরিদর্শক সোহেল জানান, কাদের সুপ্রিম কোর্টের গাড়ি চালক। মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার বাবার নাম মৃত আদম তালুকদার।

জানা যায়, তিনি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের কাছে দুর্ঘটনার শিকার হয়ে পরে থাকতে। পরে সংবাদ পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌণে ১২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেল হাসপাতালের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাক পথচারী মোস্তাককে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে রাজু নামে আরেক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ১১ টায় তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মোস্তাক সচিবালয়ের সহকারী প্লাম্বার হিসাবে চাকুরী করতেন। তার গ্রামের বাড়ী চাঁদপুর। বর্তমানে থাকতেন মাতুয়াইল কোনাপাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here