গণপিটুনিতে অংশ নেয়াদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

0
871

খবর৭১ঃ দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে ছেলেধরার গুজব রটিয়ে যারা মানুষ হত্যা করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার গুজব রটানো হচ্ছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার গুজব রটানো হচ্ছে।এটা ষড়যন্ত্র।যারা গুজবে গণপিটুনিতে অংশ নিয়েছে,তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।তাদের শাস্তি পেতেই হবে।

রোববার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আইনশৃঙ্খলা–সংক্রান্ত আন্তমন্ত্রণালয় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,দেশে বিদেশি কোনো জঙ্গি নেই।একটি বিশেষ মহল নানা নামে আত্মপ্রকাশ করে।তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

বন্যায় অনেক রেললাইন ডুবে গেছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,বন্যায় অনেক রেললাইন ডুবে যাওয়ায়, রাস্তাঘাট ভেঙে গেছে।তাই এবার ঈদে নৌপথে চাপ বাড়বে।সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যথেষ্টসংখ্যক সদস্য মোতায়েন রাখার ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here