বান্দরবানে রুমা ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে অভিযোগে মেম্বারগণ আশঙ্কায় থানায় অভিযোগপত্র দাখিল!

0
2472
বান্দরবানে রুমা ইউপি চেয়ারম্যান'র বিরুদ্ধে অভিযোগে মেম্বারগণ আশঙ্কায় থানায় অভিযোগপত্র দাখিল

খবর৭১ঃ

মংহাইথুই মারমা-বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে রুমা সদর ইউপি চেয়ারম্যানের দুর্নীতি ও সরকারি অর্থ আত্মসাৎ বিরুদ্ধে সোচ্চার হয়ে বান্দরবান জেলা প্রশাসকসহ সরকারি বিভিন্ন অফিসে অভিযোগ দাখিল করে পাল্টা হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলা শিকারে আশঙ্কা করেছে ইউপি মেম্বারগণ। তাই যে কোন মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে নিরাপত্তা চেয়ে রুমা থানায় লিখিত অভিযোগ প্রদান করন ৮নং ওয়ার্ডে মেম্বার শৈহ্লাপ্রু মারমা। গত ২১ জুলাই এ অভিযোগটি করা হয়।

ইউপি মেম্বার কর্তৃক রুমা থানায় দাখিল করা ওই আবেদনে বলা হয়, সম্প্রতি মেম্বারগণ ইউপি চেয়ারম্যান দুর্নীতি সংক্রান্ত অভিযোগ দাখিল করায় তাঁর বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান শৈমং মারমা মেম্বার এর ঠিকানায় অবৈধ অস্ত্র, মাদক এবং টাকার জাল নাটসহ অবৈধ মালামাল গোপন রাখা মামলা মাকদ্দমায় ফাঁসানোর আশঙ্কা পরেন ইউপি মেম্বার শৈহ্লাপ্রু মারমা।

এ বিষয় সদর ইউপি.চেয়ারম্যানেরর সাথে মুঠোফোনে যোগাযাগ করা হলে তিনি বলেন, অর্থ আত্বসৎ ও দুর্নীতি অভিযোগের বিষয়ে মেম্বার সদস্যদের থানা জিডি ও মিথ্যা মামলা করার আমার পক্ষে কোন প্রকারের আগ্রহী নাই।

রুমা থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন মেম্বার এর অভিযোগটি এসডিআর হিসেবে নথিভূক্ত করেছি। তা খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here