গাইবান্ধায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

0
284

খবর৭১:আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধা- পলাশবাড়ি সড়কের সাকোয়া ব্রীজ নামক স্থানে পুুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য শামছুল হক (৩৮) নিহত ও ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত ডাকাত দলের সদস্য শামছুল পলাশবাড়ি উপজেলার ছাতারপাড়া গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে।
রবিবার ভোরে জেলার সদর উপজেলার উক্ত ব্রীজের নিকট এ ঘটনা ঘটে। এর আগে শনিবার রাতে গাইবান্ধা ও সাদুল্যাপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে পার্শবর্তী ঢোলভাঙ্গা বাজার থেকে শামছুলকে গ্রেপ্তার করেন। শামছুলের দেয়া তথ্য মতে অস্ত্র উদ্ধার ও তার সঙ্গীদের গ্রেপ্তারে পুলিশ রবিবার গভীর রাতে পলাশবাড়ি উপজেলার সাকোয়া গ্রামে যায়। এসময় শামছুলের সঙ্গীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পালাতে গিয়ে শামছুল গুলিবিদ্ধ হন। পরে তাকে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ৬ পুলিশ সদস্য আহত হন।
বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানা অফসার ইনচার্জ- খাঁন শাহরিয়ার- নিহত ডাকাত দলের সদস্য- শামছুলের বিরুদ্ধে সাদুল্যাপুর ও পলাশবাড়ি থানাসহ বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির ১২টি মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here