হাতীবান্ধায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবলীগ নেতার মৃত্যু

0
272

হাসান মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় বৈদ্যুতিক লাইন মেরামত করতে গিয়ে আসাদুজ্জামান ভুট্টু(৩০) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টার দিকে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। এর আগে সোমবার রাতে উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।
নিহত ভুট্টু উপজেলার উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের মোকছেদ রহমানের পুত্র। এছাড়া সে উপজেলার মিলন বাজার ইউনিট যুবলীগের সহ-সভাপতি বলে নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক নুরুজ্জামান।
এ বিষয়ে গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান জানান, মঙ্গলবার রাতে ভুট্টু নিজ বাড়ির সামনে বৈদ্যুতিক লাইন মেরামতের করছিলো। এ সময় হঠাৎ বিদ্যুত স্পৃষ্ট হয়ে মাটিতে পরে যায় এবং গুরুত্বর আহত হয়। তৎক্ষনাত তাকে স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান দ্বায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, এ ঘটনায় নিহতে রিবারের কাছ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহটির দাফনের জন্য অনুমতি দেয়া হয়।
খবর৭১/এস;

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here