সিরাজগঞ্জে ব্র্যাক ইউডিপি’র সমন্বয়ে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
482

খবর ৭১ঃআজ সোমবার উঈঝ ঊফঁপধৎব (চাঃ.) খঃফ এবং আলহাজ¦ আবু তালেব ফাউন্ডেশনের সৌজন্যে সিরাজগঞ্জ পৌরসভার স্বল্প আয়ের ১০৫ টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে প্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে পোলাও চাউল, চিনি, গুড়ো দুধ, লাচ্চা, সেমাই, মসলা ইত্যাদি পন্যের একটি করে প্যাকেজ প্রদান করা হয়। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউডিপি) এর সমন্বয়ে সিরাজগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব হেলাল উদ্দিন-প্যানেল মেয়র ১ সিরাজগঞ্জ পৌরসভা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং ফ্যাকো সার্জন ডাঃ মোঃ ইউসুফ তালুকদার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউডিপি) এর ফিল্ড কোঅর্ডিনেটর তাহছিন নূরী খোকন বলেন, ব্র্যাক ইউডিপির কর্মসূচী বাস্তবায়ন করতে গিয়ে অসহায় পরিবারগুলোকে খুব কাছে থেকে দেখে তাদের জন্য কিছু একটা করার ইচ্ছে জাগে। কিন্তু সামর্থ্যের সীমাবদ্ধতার জন্য তা সম্ভব হয়না। এবিষয়ে উঈঝ ঊফঁপধৎব (চাঃ.) খঃফ এর ম্যানেজিং ডাইরেক্টর জনাব রেজাউল করিমের সহযোগীতায় মুলত আজকের প্রোগ্রামটা করা সম্ভব হয়েছে। তিনি আরো জানান উঈঝ ঊফঁপধৎব (চাঃ.) খঃফ এবং আলহাজ¦ আবু তালেব ফাউন্ডেশন এর পাশাপাশি সিরাজগঞ্জ পৌরসভার আরো একজন কর্মকর্তা এই কার্যক্রমে আর্থিক সহায়তা করেছেন যিনি নাম প্রকাশ করতে চান না। আশা করি আগামী দিনে সকলের সহযোগীতায় আরো বড় পরিসরে বহুমাত্রিক সেবামূলক কার্যক্রম করতে পারব। প্রধান অতিথি তার বক্তব্যে এমন মহৎ উদ্যোগের জন্য উঈঝ ঊফঁপধৎব (চাঃ.) খঃফ,আলহাজ¦ আবু তালেব ফাউন্ডেশন এবং আয়োজকদের ধন্যবাদ জানান। এবং সমাজের বিত্তবান মানুষকে তাদের নিকটস্থ পিছিয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

সমাজ উন্নয়ন কর্মকর্তা এস.এম শাহ আলম এর স ালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব আলহাজ¦ আবু তালেব মাস্টার চেয়ারম্যান, আলহাজ¦ আবু তালেব ফাউন্ডেশন, নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান আলী, প্যানেল মেয়র ২ জনাবা রোমানা রেশমা প্রমূখ। সভাপতির বক্তব্যে জনাব হেলাল উদ্দীন এমন মহৎ আয়োজনের সাথে সম্পৃক্ত সংশ্লিষ্ট সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান এবং আগামীদিনে এমন কার্যক্রমে তিনি সর্বাত্রক সহযোগীতার আশ^াস প্রদান করেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here