লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষ অগ্নিসংযোগ আহত-৪, গ্রেফতার-১

0
223

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট : জমি সংক্রান্ত বিরোধের জেরে ৪জন আহত ও অগ্নিসংযোগের ঘটনায় সোমবার (২১মে) লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ জাহাঙ্গীর নামের একজনকে গ্রেফতার করেছে। রোববার সকালে সদর উপজেলার কালমাটি (আনন্দবাজার) গ্রামের এঘটনায় ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কালমাটি গ্রামের ময়েন উদ্দিনের ছেলে মজিবর রহমান কবলা দলিল মূলে ৪শতক জমি ক্রয়সূত্রে দীর্ঘদিন যাবত বাড়ি করে ভোগ দখল করে আসছিল। এমতাবস্থায় প্রতিবেশী আলতাফ হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী মশিয়ার উক্ত জমি জবর দখলের অপচেষ্ঠা চালায় এবং ভয়ভীতি দেখায়। ঘটনার দিন মশিয়ার ও তার লোকজন লোহার রড, বাঁশের লাঠি, রাম দা নিয়ে প্রতিপক্ষ মজিবর রহমান ও তার লোকজনের ওপর হামলা চালান। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মজিবর রহমান, তার ভাই মোক্তার আলী, নুর আলম ও পুত্রবধু সাবিনা বেগম গুরুত্বর আহত হয়। আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সুযোগে সন্ধ্যায় মশিয়ার ও তার লোকজন উক্ত বাড়িতে অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় মজিবর রহমান বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৯।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম জানান, এ ঘটনায় মজিবর রহমান থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার অন্যতম আসামী জাহাঙ্গীর নামের এক জনকে গ্রেফতার করেছে। অন্য আসামীদেরও গ্রেফতারের জোড় চেষ্ঠা চলছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here