নড়াইলের মানুষের সেবায় আওয়ামীলীগ নেতা হিমু

0
314

লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি:
নড়াইলের মানুষের আস্থার প্রতিক এখন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা শেখ মোঃ আমিনুর রহমান হিমু। অসহায়-দরিদ্র সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে খুব অল্পদিনে নানা সেবা দিয়ে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন এই নেতা। নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ঈশানগাতি গ্রামের মৃত শেখ লুৎফর রহমানের ছেলে শিক্ষানুরাগী, সফল ব্যবসায়ি ও শিল্পপতি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য শেখ মোঃ আমিনুর রহমান হিমু।
খোঁজ খবর নিয়ে জানা গেছে, বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা, অসুস্থ ব্যক্তি, ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার, শীতার্ত মানুষের উন্নয়নে অর্থ প্রদান করেছেন তিনি। বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সহ বিভিন্ন পর্যায়ের মানুষের পাশে থেকে উন্নয়ন কাজ করছেন হিমু। ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও প্রকৃতির ভারসাম্য রক্ষায় সবুজ বিপ্লব ঘটানোর উদ্দেশ্যে লাখ লাখ টাকার বৃক্ষ রোপন সহ মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে নড়াইলের মাঠে প্রান্তরে দলীয় নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ মানুষকে সাথে নিয়ে নানা উন্নয়ন ও সেবা মূলক কর্মকান্ডে নিজেকে ব্যস্ত রাখছেন শেখ মোঃ আমিনুর রহমান হিমু। নড়াইলের বেকার যুবকদের কর্মসংস্থানের মাধ্যমে দেশের উন্নয়নে কাজে লাগাতে চান তিনি।
আওয়ামীলীগ নেতা বিএম লিয়াকত হোসেন বিশ্বাস, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রেজাউল করিম, জেলা ছাত্রলীগ নেতা হাসান সহ বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে বেশ আগেভাগে থেকেই দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে তিনি জনসংযোগ, মতবিনিময়,সভা-সমাবেশ করে যাচ্ছেন তিনি । প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে নড়াইল-২ আসনের অধিকাংশ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন  করেন শেখ মোঃ আমিনুর রহমান হিমু। গত ৯ মে নড়াইলের মুলিয়া গ্রামে ঝড়ে লন্ডভন্ড হয়ে যাওয়া শৈলেনকে নতুন গৃহ নির্মাণ করে দেয়াসহ ১০ মে দুটি পা হারিয়ে অসহায়ভাবে বেঁচে থাকা গৌতম নামে একজনকে অর্থ সহায়তা দেন হিমু।

সুরাইয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমু বলেন, আমাকে বেশি বেশি সেবা করবার সুযোগ সৃষ্টি করে দেবেন। মহান আল্লাহর কাছে শুধু দোয়া করবেন যেন অবশিষ্ট জীবনটা আপনাদের সেবা করে যেতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here