কালিগঞ্জে ভূঁয়া প্রশ্নপত্র বিক্রয়ের দায়ে র‌্যাব-৬’র জালে ধরা মুয়িদ

0
318

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের সাদিকপুর হতে এইচএসসি পরীক্ষা ২০১৮ এর ভূঁয়া প্রশ্নপত্র সামাজিক যোগাযোগ এর মাধ্যমে বিক্রয়ের দায়ে এক জনকে আটক করেছে র‌্যাব-৬।

গোপন সংবাদের ভিত্তিতে ১৭/০৪/২০১৮ইং তারিখ দুপুরে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর মোঃ জিয়াউর রহমান এবং এএসপি সোহেল পারভেজ এর নেতৃত্বে একটি অভিযানিক দল জানতে পারে যে, ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার সাদিকপুর এলাকায় কতিপয় ব্যক্তি এইচএসসি পরীক্ষা ২০১৮ এর ভূয়া প্রশ্নপত্র সামজিক যোগাযোগ এর মাধ্যমে বিক্রয়ের জন্য চেষ্টা করছে।

বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সংগীয় অফিসার ফোর্সসহ দুপুরেই উক্ত স্থানে হাজির হলে, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী কালিগঞ্জের সাদিকপুর গ্রামের হাসানুজ্জামান ঝন্টুর ছেলে হাসিন ইশরাক মুয়িদ (১৫) কে পালানোর সময় হাতে নাতে আটক করা হয়।

পরবর্তীতে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আসামীর মোবাইলে এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র পাওয়া যায়। যাহা সে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিক্রয়ের চেষ্টা করছিল।

আসামীর বিরুদ্ধে এইচএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে বিক্রয়ের দায়ে ঝিনাইদাহ জেলার কালিগঞ্জ থানায় একটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here