মাদারীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৮ পুলিশসহ আহত ৪০

0
440

খবর৭১:মাদারীপুর প্রতিনিধি :মাদারীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৮ পুলিশসহ আহত হয়েছেন অন্তত ৪০ জন। এদের মধ্যে গুলিবিদ্ধ রয়েছেন ৬ জন। আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে শহরের কলেজ গেইট এলাকায় এ সংঘর্ষ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় শহরের চৌধুরী ক্লিনিকের সামনে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব সরদার তার সমর্থকদের নিয়ে আড্ডা দিচ্ছেন। এ সময় ছাত্রলীগ নেতা মঞ্জুর আলী তার লোকজন নিয়ে সজিব সরদার ও তার কর্মীদের উপর অতর্কিত হামলা চালিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। এ খবর ছড়িয়ে পড়লে পরে কলেজ গেইট এলাকায় উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ টিয়ারশেল ও ফাঁকাগুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রীনিবাসে থাকা বেশ কয়েকজন ছাত্রীও আহত হয়েছে। এছাড়া ৮ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়।
আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বলেন, সংঘর্ষের ঘটনায় ৫ থেকে ৬ জন গুলিবিদ্ধ মনে হচ্ছে, এক্সরে করলে জানা যাবে। আহতদের মধ্যে ৮ জনের অবস্থা গুরুতর। এদের মধ্যে একজনকে আশঙ্কাজনক ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, হঠাৎ করেই দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে বেশ কয়েকজন পুলিশসহ একাধিক ব্যক্তি আহত হয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here