আগামীকাল ইবিতে শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল ও বাস্কেটবল

0
270

ইবি প্রতিনিধি:
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল ও বাস্কেটবল টুনার্মেন্ট আগামীকাল শনিবার (৩১ মার্চ) ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হবে। আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিড়া পরিষদের উদ্যোগে এবারের টুনার্মেন্ট অনুষ্ঠিত হবে।

শনিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. সেলিম তোহার সভাপতিত্বে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল ও বাস্কেটবল প্রতিযোগীতা-২০১৮ এর শুভ উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাাপক ড. হারুন উর রশিদ আসকারী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান।

শারীরিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এবারের ফুটবল প্রতিযোগিতায় স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়সহ দেশের মোট ১৮ টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশ নিবে। এছাড়াও বাস্কেটবল প্রতিযোগিতায় স্বাগতিক ইবিসহ দেশের ৯ টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশ নিবে। আগামী ৪ এপ্রিল থেকে বিশ্ববিদ্যালয়ের ইনডোর স্টেডিয়ামে বাস্কেটবল প্রতিযোগিতা শুরু হবে।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল বলেন, এবার ঘরের মাঠে অংশ নিতে স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা সব প্রস্তুতি সম্পন্ন করেছে। এছাড়া খেলার মাঠের প্রস্তুতিও শেষ পর্যায়ে রয়েছে। আমন্ত্রিত অতিথিদের বিশ্ববিদ্যালয়ের ডরমিটরীতে এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪৫০ জন খেলোয়াড়দের শেখ রাসেল হল ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে থাকার সুব্যবস্থা করা হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here