ভোলার-চরফ্যাশনের চোখ উঠানো মৃতদেহ উদ্ধার !

0
271

খবর ৭১ ভোলা প্রতিনিধিঃ
ভোলার-চরফ্যাশনের পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা আঃ জব্বার মাষ্টারের চোখ উঠানো মৃতদেহ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশে। আজ বুধবার (২৮.০৩.১৮) ভোর ৬ টায় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাহের ভুইযার বাড়ির কাছে এতিম খানা মাঠের কনারের পরিত্যাক্ত বিল্ডিং এর মধ্য থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি জমি বেচা কেনার ব্যাবসাও করেন।
মৃতের পরিবার জানান, তিনি মঙ্গলবার বিকালে চরফ্যাশন বাজারে যান। সেখানে মাগরীব ও এশার নামাজ পরেন। তার পর থেকে তিনি নিখোজ হয়ে যান। অনেক খোজা খুজির পর তাকে কোথাও পাওয়া যায়নি। আজ বুধবার সাকালে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাহের ভুইয়ার বাড়িতে খোজ নিয়ে ফেরার পথে পথচারীরা আঃ জব্বার মাষ্টারের চোখ উঠানো এবং মুখ মন্ডল থেতলানো মৃত দেহ পরে থাকতে দেখে ডাক চিৎকার করলে তার পরিবারের লোকজনে এসে তাকে সনাক্ত করে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। তিনি জমি বচা কেনার ব্যাবসা করতেন। ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাহের ভুইয়ার সাথে চলাফেরা করতেন।
চরফ্যাশন থানার অফিসার ইন চার্জ এনামুল হক জানান, আঃ জব্বার মাষ্টার বিকালে বাজারে আসেন। মাগরীব ও এশার নামাজ পরেন। তার পর থেকে তিনি নিখোজ হয়ে যান। সকালে এতিম খানা মাঠের কনারে পরিত্যাক্ত ভবনের মধ্যে তার চোখ উঠানো ও মুখ মন্ডল থেতলানো মৃতদেহ পরে থাকতে দেখে পথচারীরা। পরে খবর পেয়ে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার কোন কারন উদঘাটন করতে পারেনি পুলিশ।এব্যাপারে অজ্ঞাত নামা হত্যা মামলা দায়ের করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here