ইবি শিক্ষার্থীর অকাল প্রয়ান ‘সুন্দর পৃথিবীতে সুন্দর কাজ করার আহ্বান’

0
739

ইবি প্রতিনিধি-

‘মানুষ মরে যায়, কিন্তু থেকে যায় তার স্মৃতি..আসুন আমরা এই সুন্দর পৃথিবীর জন্য কিছু সুন্দর কাজ করে যাই, যা মানুষের জন্য উপকারী’-অকাল মৃত্যুর পূর্বে এটিই ছিল নাজমুলের শেষ স্ট্যাটাস। গত ৩রা জুন ফেসবুকে পোস্ট করা এই স্ট্যাটাসের মাধ্যমে সকলকে সুন্দর কাজের প্রতি শেষ এই আহ্বান জানিয়েই পৃথিবী থেকে আজ চিরতরে বিদায় নিলেন তিনি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ২য় বর্ষের শিক্ষার্থী নাজমুল হাসান (২২) শিক্ষার্থী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৫ টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের হরিণাকুন্ড এলাকায় নছিমন ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। ইবি থানার ওসি (ভারপ্রাপ্ত) রতন শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার বিকাল ৫টায় নাজমুল হাসান কুষ্টিয়া থেকে মোটর বাইকে ক্যাম্পাসের উদ্দেশ্যে যাচ্ছিল। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের হরিণাকুন্ড নামক এলাকায় আসলে নছিমন ও মোটর বাইকের মুখোমুখী সংঘর্ষ ঘটে। স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় নাজমুল হাসানকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজমুল আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। কুড়িগ্রাম জেলার রাজিপপুর থানার করাতিপাড়া গ্রামের আদম আলী মুসল্লির ছেলে।

ইবি প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। প্রশাসনিক সকল কর্মকান্ড সমাপ্ত করে সন্ধ্যা সোয়া ৮টায় শিক্ষার্থীর মরদেহ তার পরিবারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে।

সড়ক দূর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here