সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

0
539

ঠাকুরগাঁও প্রতিনিধি: ডিবিসি নিউজের বরিশাল ব্যুরো অফিসের ক্যামেরাপার্সন মাসুদ হাসানের উপর ডিবি পুলিশের অমানুষিক নির্যাতন ও বাংলাদেশের সকল সাংবাদিকের উপর মামলা, হামলা, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও প্রেসক্লাব, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মনসুর আলী, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, জেলা প্রেসক্লাবের সভাপতি এম আর লাবু, চ্যানেল এস এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক. রায়হানুল ইসলাম সোহাগ প্রমূখ।

এ সময় বক্তারা সাংবাদিকের উপর পুলিশের নির্যাতনের ধিক্কার জানিয়ে বলেন, বিনা দোষে সুমনের ডিবি পুলিশের নির্যাতনের মাধ্যমে সমগ্র সাংবাদিক সমাজের উপর নির্যাতন করা হয়েছে। অতি উৎসাহী গুটিকয়েক পুলিশের কারণে পুলিশের বদনাম হচ্ছে। তাই এ ধরণের ঘটনা যাতে আর না ঘটে এজন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্থি দিতে হবে। বাংলাদেশে বিভিন্ন সময়ে সাংবাদিকদের উপরে পুলিশের নির্যাতন ও মামলার প্রতিবাদ জানানো হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here