চিলমারীতে গণতন্ত্রীপার্টি’র কুড়িগ্রাম জেলা সম্মেলন অনুষ্ঠিত

0
294

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গণতান্ত্রিক মানবিক ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় নিয়ে চিলমারীতে গণতন্ত্রীপার্টি’র কুড়িগ্রাম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে চিলমারী ডিগ্রী কলেজ মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা হলের সাবেক জি.এস ও পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম চৌধুরি।
গণতন্ত্রীপার্টি’র কুড়িগ্রাম জেলা আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণতন্ত্রীপার্টি’র সভাপতি মন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা কাজী রইসউল হক মাসুক, বীরমুক্তিযোদ্ধা শরাফত আলী হীরা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান কচি, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মকবুল হোসেন মুকুল, এসএকে রেজাউল করিম বকুল প্রমূখ নেতৃবৃন্দ। বক্তাগণ কুড়িগ্রাম জেলায় একটি বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজ স্থাপন এবং চিলমারীর রমনা বাজার হতে ঢাকা পর্যন্ত আন্তনগর ট্রেন চালুসহ নয় দফা দাবি জানান।
পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নেতাকর্মীদের মতামত নিয়ে বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম(কালাম) কে গণতন্ত্রীপার্টির কুড়িগ্রাম জেলা সভাপতি ও এসএকে রেজাউল করিম বকুল কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here