খালেদা জিয়াকে মুক্ত না করে কোন নির্বাচন নয় : মোস্তফা

0
292

খবর৭১:
খালেদা জিয়াকে মুক্ত না করে কোন নির্বাচন নয় বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট অংশ নিবে।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়াকে বাইরে রেখে সরকার ‘ফাঁকা মাঠে গোল’ দিতে চাইলে জনগণ তা গ্রহণ করবে না। আমরা পরিষ্কারভাবে বলতে চাই, বেগম খালেদা জিয়া নির্বাচন না করলে এদেশে নির্বাচন কারো কাছে গ্রহণযোগ্য হবে না। এটা বাস্তবতা। এই বাস্তবতাকে অস্বীকার করে যারা নির্বাচন করতে চায়, তারা আসলে একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠার জন্য ফাঁকা মাঠে গোল দিতে চায়, একতরফা করতে চায়। সেটা এদেশের মানুষ গ্রহণ করবে না।

মঙ্গলবার নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত সভায় অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম মোস্তফা ভুইয়া বলেন, দেশের মানুষ বার বার ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানিয়েছে। আগামী নির্বাচনেও আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নিরপেক্ষ সরকারের দাবি আদায় করে ভোটে অংশ নিব। কিন্তু ২০ দলীয় জোট প্রধান ও বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া কোনো নির্বাচনে যাব না আমরা।

সভাপতির ব্ক্তব্যে কেএম রকিবুল ইসলাম রিপন বলেন, বিএনপি ও খালেদা জিয়াকে বাইরে রেখে আবারও একতরফা নির্বাচন করতেই তাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে সরকার। জিয়া অরাফানেজ ট্রাস্ট মামলাটি জাল জালিয়াতিরর মাধ্যমে সাজানো হয়েছে, এর কোনো ভিত্তি নেই।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদের সভাপতি মো. শাহজাহান কামাল, সংগঠনের সহ-সভাপতি নাজমুল হোসেন রনি, সহ-সাংগঠনিক শরিফুল ইসলাম শরিফ, ঢাকা মহানগর দক্ষিনের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, মো. গণি প্রমুখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here