অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপির নেতৃত্বে সিরাজগঞ্জের রাজপথ আ”লীগের দখলে

0
264

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আজ ঢাকার আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে, সিরাজগঞ্জে যেন বিএনপি বা তার শরীক দল জামায়াত কোন প্রকার নাশকতা বা অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করতে না পারে ,এই জন্য সিরাজগঞ্জ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার নেতৃত্বে সিরাজগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে ভোর হতে অবস্থান করেন।
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান , মোস্তফা কামাল খান সাংগঠনিক স্মপাদক সেলিম আহমেদ , যুবলীগ নেতা শেখ সুলতানসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক কর্মীদের নিয়ে মোড়ে মোড়ে সজাগ অবস্থান নেন। দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ শহরের কোন স্থানে কোন প্রকার নাশকতার খবর পাওয়া যায় নাই।
এদিকে কয়েক প্লাটুন বিজিবি সিরাজগঞ্জ অবস্থান নেন । সিরাজগঞ্জ জেলা পুলিশ , র‌্যাব -১২ তাদের গাড়ি নিয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে।
অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না বলেন-“ জিয়া অরফানেজ ট্রাষ্ট এর মামলায় আদালত যে রায় দিবে সেই রায়কে কেন্দ্র করে কেউ অস্থিথীশীল পরিস্থীতি সৃষ্টি করতে চাইলে তা কোন ভাবে বরদাস্ত করা হবে না”।
আজ দুপুর পর্যন্ত সিরাজগঞ্জে বিএনপির কোন কর্মসূচি দেখা যায় নাই।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here