ভাঙ্গুড়া স্টেশনে দু’টি ট্রেনের সংঘর্ষ ; আড়াই ঘন্টা রেল যোগেযোগ বন্ধ

0
472

পাবনা প্রতিনিধি:
পাবনার ভাঙ্গুড়া স্টেশনে মালবাহী দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে এ দূর্ঘটনা ঘটে। এতে ট্রেনের একজন চালক আহত হয়েছে। সংঘর্ষে একটি বগি লাইনচু্যু হওয়ায় ঢাকার সাথে উত্তর ও দক্ষিনাঞ্চলের রেল যোগাযোগ প্রায় আড়াই ঘন্টা বন্ধ ছিল।
ভাঙ্গুড়া স্টেশনের সহকারি স্টেশন মাষ্টার আব্দুল মালেক জানান, রংপুর থেকে চট্টগ্রামগামী এমজি বিসি ব্লক নামের একটি মালবাহী ট্রেন ভাঙ্গুড়া স্ট্রেশনে ১নং লাইনে দাঁড় করানো হচ্ছিল। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা দর্শনাগামী এসবিআইডি-২ ডাউন নামের অপর একটি খালি মালবাহী ট্রেন সিগন্যাল অমান্য করে একই লাইনে প্রবেশ করে ট্রেনের চালক। এতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হলে একটি বগি লাইনচ্যুত হয়। এ সময় খালি মালবাহি ট্রেনের চালক বশির আহমেদ আহত হন। তাকে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
দূর্ঘটনার পর আড়াই ঘন্টা ঢাকার সাথে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগযোগ বন্ধ থাকে। চাটমোহর স্টেশনে আটকা পড়ে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস নামের একটি আন্ত:নগর ট্রেন। প্রয়োজনীয় মেরামত শেষে সকাল সাড়ে ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক করে রেল কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here