সোনারগাঁওয়ে দুই সহোদর ৫ দিন ধরে নিখোঁজ

0
320

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের নয়াবাড়ি এলাকা থেকে গত ৫দিন ধরে দুই ভাই নিখোঁজ রয়েছে। দুই ভাইয়ের নাম শাহআলম (১৪) ও সাজু (১২)। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিখোঁজ দুই ভাইয়ের বাবা মতিউর রহমান বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
নিখোঁজদের বাড়ি লালমনিরহাট জেলার আদিতমারি থানার দিঘলটারী গ্রামে। কাঁচপুর নয়বাড়ি এলাকায় গত ৩-৪ বছর ধরে সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। তার বাবা মতিউর রহমান একজন গার্মেন্টস কর্মী।
নিখোঁজদের বাবা মতিউর রহমান জানান, সোনারগাঁওয়ের কাঁচপুর কুতুবপুর মঞ্জুরখোলা হাফিজিয়া মাদ্রাসায় তার দুই ছেলে পড়াশোনা করে। তার ছেলে শাহ আলম শুক্রবার দুপুরের খাবার খেতে মাদ্রাসা থেকে এক ঘন্টার ছুটি নিয়ে বাসায় আসে। ৩ টার দিকে ছোট ভাই সাজুকে সঙ্গে নিয়ে মাদ্ররাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ৫দিন ধরে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাদের কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার দুপুরে সোনারগাঁও থানায় তিনি তার দুই ছেলের সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরী করেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, দুইভাই নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরী গ্রহন করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে ছবি দিয়ে ইমেইল ও ওয়্যারল্যাস বার্তা পাঠানো হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here