টাঙ্গাইল-৭:স্বতন্ত্র প্রার্থী মন্টুর প্রচারণায় জনতার ঢল

0
44

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু ট্রাক প্রতীক বরাদ্দ পেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সোমবার জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ কায়ছারুল ইসলাম এর কাছ থেকে ট্রাক প্রতীক পেয়ে অনুষ্ঠানিক এ প্রচারণা শুরু করেন। প্রথম দিনের প্রচারণার জনতার ঢল নামে।
বিকেলে মির্জাপুর পৌরসদরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোবারক হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব শামীম আল মামুনের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৭ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টু।


মন্টু তার বক্তব্যে বলেন, আগামী ৫ বছরের পরে আমি আর নির্বাচন করতে পারবো কিনা জানি না। এটাই আমার শেষ নির্বাচন। এই নির্বাচনে আপনারা সবাইমিলে যদি এক চ্যাটিয়া ভোট দেন তাহলে বহিরাগতরা আর কোনদিন নির্বাচনে যাবে না। আমি মির্জাপুরের সন্তান আপনাদের ঐক্যবদ্ধ আন্দোলনের ফলে আগামী ৭ জানুয়ারি ইনশাআল্লাহ বিজয় হবে।
এসময় মন্টুকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, পৌর মেয়র সালমা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, টাঙ্গাইল জেলা আ.লীগের কার্যকরী সদস্য মেজর (অবঃ) খন্দকার আব্দুল হাফিজ, কার্যকরী সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই সানি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here