আ.লীগের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরুন: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

0
143

খবর৭১: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা গত সাড়ে ১৪ বছরের সার্বিক উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদের শিক্ষা, স্বাস্থ্য ও কৃষিসহ প্রতিটি খাতে দেশের সার্বিক আর্থ-সামাজিক অগ্রগতি জনগণের সামনে তুলে ধরুন।’

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার রাতে তার সরকারি বাসভবন গণভবনে সংগঠনের নেতাদের সঙ্গে সাক্ষাতকালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বৈঠকের পর প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব কেএম শাখাওয়াত মুন এসব কথা জানান।

প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ তার দলের নেতাকর্মীদের জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের সেবা করার আহ্বান জানান।

বন্যা, ঘূর্ণিঝড় ও খরার মতো যেকোনো দুর্যোগে সর্বদা জনগণের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের বিশেষ করে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি করোনাভাইরাস মহামারি চলাকালে কৃষকদের ধান কেটে দিয়ে এবং অসহায় মানুষের দোরগোড়ায় খাদ্য পৌঁছে দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেন। তিনি বলেন, ‘জনগণের যেকোনো বিপদে তাদের পাশে দাঁড়ান।’

এ উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কেক কেটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এ সময় ভারপ্রাপ্ত থেকে সভাপতি হিসেবে স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ দায়িত্ব পান গাজী মেসবাউল হোসেন সাচ্চু। সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অনুষ্ঠানটি সঞ্চালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here