সেরা কণ্ঠশিল্পী খুঁজবে হ্যালো সুপারস্টার’স অ্যাপ

0
162

খবর ৭১: ই-অডিশনের মাধ্যমে প্রতিভাবান কণ্ঠশিল্পী খুঁজার ঘোষণা দিয়েছে হ্যালো সুপারস্টার’স অ্যাপ। আজ বুধবার ( ১৪ জুন) প্যানপেসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন হ্যালো সুপারস্টার’স অ্যাপ এর কান্টি ডিরেক্টর গায়ক আসিফ আকবর।
সংবাদ সম্মেলনে আসিফ আকবর বলেন, ই- অডিশনের মাধ্যমে প্রতিভাবান কণ্ঠশিল্পীদের খুঁজে বের করার কার্যক্রম দিয়েই বাংলাদেশে হ্যালো সুপারস্টার অ্যাপটির যাত্র শুরু করলো। বিশ্বের বাংলা ভাষাভাষীদের মধ্যে থেকে খুঁজে বের করা হবে সেরা প্রতিভাকে। পুরুষ্কার হিসেবে প্রথম স্থান অধিকারকারী পাবেন ৫০ লাখ টাকা। রানার্স আপ পাবেন ১০ লাখ টাকা, দ্বিতীয় রানার্স আপ পাবেন ৫ লাখ টাকা। সেরা দশের বাকী ৭ জন পাবেন ২ লাখ টাকা মূল্যের অর্থ পুরষ্কার।
হ্যালো সুপারস্টার’স অ্যাপের মাধ্যমে সর্বমোট ৮ টি স্তরে নির্বাচিত হবেন সেরা কণ্ঠশিল্পী। শুরুতেই প্রতিযোগিতায় আগ্রহীরা খালি গলায় ৪০ সেকেন্ডের মধ্যে গাওয়া যে কোন ধরনের গান নিজের মোবাইলে ধারন করে অ্যাপে আপলোড করতে হবে। জুরি বোর্ড সদস্যরা সেই সব গান শুনে বিচার বিশ্লেষন করে দ্বিতীয় রাউন্ডের জন্য প্রতিযোগিদের নির্বাচিত করবে। এভাবে একটির পর একটি রাউন্ড শেষে সুপার জাজরা যুক্ত হবেন এবং লাইভ সেশন শুরু হবে। সুপার জাজ হিসেবে অ্যাপটির সঙ্গে যুক্ত হবেন রুনা লায়লা, কুমার সানু, বিনোদ রাঠোর এবং আসিফ আকবর।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভার্সেটাইলো গ্রুপের সি ই ও কর্ণেল (অব.) এনায়েত করিম, মালয়েশিয়া রাজ পরিবারের সদস্য তোহ পুন নূর সুজানা আব্দুল্লাহ, বাংলাদেশের জনপ্রীয় কণ্ঠ শিল্পী শুভ্র দেব, হ্যালো সুপারস্টারস এর ম্যানেজিং ডিরেক্টর টংকু মুকিত, সালমান ফারেসী, হেড অব প্রোগ্রাম নবীন হোসেন প্রমুখ।
সংবাদ সম্মেলনে ভার্সেটাইলো গ্রুপের সি ই ও কর্ণেল (অব.) এনায়েত করিম বলেন, ভার্সেটাইলো গ্রুপের চেয়ারম্যান ড.কামরুল আহসান অনেক স্বপ্ন নিয়ে হ্যালো সুপারস্টারস নিয়ে কাজ শুরু করেন। এর মাধ্যমে শ্রমজীবি থেকে শুরু করে সর্বস্তরের মানুষ তাদের প্রিয় তারকাদের সাথে সরাসরি যোগাযোগের সেতু বন্ধন হিসেবে কাজ করবে। ই- অডিশনের মাধ্যমে প্রতিভাবান কণ্ঠশিল্পীদের খুঁজে বের করার মাধ্যমে কেবল যাত্রা শুরু। আগামীতে হ্যালো সুপারস্টারস অ্যাপ অভিনয়, খেলাধুলাসহ বিভিন্ন সেক্টর নিয়ে কাজ করবে।
তোহ পুন নূর সুজানা আব্দুল্লাহ বলেন, হ্যালো সুপারস্টারস অ্যাপটি আবিষ্কার করার জন্য ড. কামরুল আহসানকে ধন্যবাদ দিতেই হবে। বাংলাদেশের তরুন প্রতিভাবান ফুটবলার খুঁজোর জন্য হ্যালো সুপারস্টারস অ্যাপের মাধ্যমে কাজ করবে মালয়েশিয়া।
কণ্ঠ শিল্পী শুভ্রদেব বলেন, ড. কামরুল আহসান যে উদ্যোগটি নিয়েছেন তা শিল্পীদের মাঝে ব্যাপক প্রভাব ফেলবে। একজন শিল্পী একটি অবস্থানে যেতে অনেক কষ্ট করতে হয় কিন্তু অনলাইনের মাধ্যমে একজন শিল্পী সহজে তার প্রতিভা প্রকাশ করতে পারে। তাই আমি মনে করি হ্যালো সুপারস্টারস অ্যাপ সঙ্গীত শিল্পীদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।
সংবাদ সম্মেলন থেকে আসিফ আকবর বলেন, আগামী ৩ সেপ্টেম্বর লন্ডনে অনুষ্ঠিত হবে অ্যাপটির ইউরোপিয়ান লঞ্চিং। এছাড়া বাংলাদেশের টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত রোড শো’র আয়োজন চূড়ান্ত করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন জেলা শহরগুলোতে কনসার্টের আয়োজন করার পরিকল্পনা রয়েছে।
উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।
“হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here