সৈয়দপুরে শহীদ জিয়ার ৪২ তম শাহাদাত বার্ষিকী পালিত

0
183

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নানা আয়োজনে নীলফামারীর সৈয়দপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে দিনব্যাপী কর্মসূচীর আয়োজন করে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি।
কর্মসূচীর মধ্যে ছিল সকালে জাতীয় পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা, দিনভর শহীদ জিয়ার ভাষণ প্রচার, কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা। দুপুরে অনুষ্ঠিত হয় দিবসের আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার। সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহীন আকতারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. এস এম ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক, মনোয়ার হোসেন ও এম এ পারভেজ লিটন, প্রভাষক শওকত হায়াত শাহ, সাবেক পৌর প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, সামসুল আলম, উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর বিএনপি সভাপতি রশিদুল হক সরকার, সাধারণ সম্পাদক শেখ বাবলু প্রমুখ।

উপস্থিত ছিলেন, পৌর কোষাধ্যক্ষ গোলাপ হোসেন, উপজেলা বিএনপি’র নেতা আব্দুল হাফিজ, ওলামাদল নেতা ক্বারি মকসুদ আলমসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বিকেলে শহরের বিভিন্নস্থানে সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here