মেয়েকে নিয়ে কানে ঐশ্বরিয়া, ফ্যাশনে হতবাক ভক্তরা

0
93

খবর ৭১: কান ফিল্ম ফেস্টিভ্যালে দীর্ঘদিন ধরেই ভারতের প্রিয় মুখ ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রতি বছর কানের রেড কার্পেটে অতুলনীয় গ্ল্যামার পরিবেশন করে ভক্তদের মাথা ঘুরিয়েছেন সাবেক এই মিস ওয়ার্ল্ড। যদিও তার বেশিরভাগ পোশাক ফ্যাশন উত্সাহীদের কাছ থেকে প্রশংসা পেয়েছে।

এ বছর ঐশ্বরিয়া রাই বচ্চন বেশ সাহসী সিদ্ধান্ত নিয়েছেন। একটি বিশাল রূপালী হুডে রেড কার্পেটে উপস্থিত হয়েছেন। প্রাক্তন এই মিস ওয়ার্ল্ডের সঙ্গে কানে যোগ দিয়েছেন মেয়ে আরাধ্য বচ্চনও।

কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ ‘পোনিয়িন সেলভান’র অভিনেত্রী ঐশ্বরিয়ার প্রথম উপস্থিতি ইন্টারনেটে ঝড় তুলেছে। ক্লাসিক গাউন এবং শাড়ি বাদ দিয়ে কালো ও রূপালী গাউনে একটি বিশাল হুডে দেখা গেছে ঐশ্বরিয়াকে। নিজেকে পরিবেশন, ভক্ত ও ফ্যাশন ভক্তদের পুরোপুরি হতবাক করে দিয়েছে।

সোফি কাউসারের তৈরি পোশাকটি অ্যালুমিনিয়াম পাইলেট এবং স্ফটিক দিয়ে বানানো হয়েছে। অভিনেত্রীর মাথা ঢেকে রাখা একটি বিশাল হুড এবং দীর্ঘ কালো গাউন রয়েছে। গাউনটি কালো ধনুকের মতো কাপড় দিয়ে তৈরি, যা ঐশ্বরিয়ার কোমরে যুক্ত করা হয়েছে।

অপরদিকে, কান ফিল্ম ফেস্টিভ্যালে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে অংশ নিয়েছে সন্তান আরাধ্য বচ্চন। কিছুদিন আগেই কানের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় প্রাক্তন এই মিস ওয়ার্ল্ডকে আরাধ্যা বচ্চনের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। উৎসবে মা-মেয়ে জুটিকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। এ সংশ্লিষ্ট ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here