আল্লাহ তাকে শান্তিতে রাখুন বেহেশত নসিব করুন: শাকিব খান

0
88

খবর৭১ঃ
ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের প্রথম ও দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে। তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে মঙ্গলবার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

তাকে শেষ শ্রদ্ধা জানানোর পর দুপুর পৌনে ৩টায় চ্যানেল আইয়ের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। চ্যানেল আই কার্যালয়ের সামনে নায়ক ফারুকের আরেক দফায় নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। দুপুর সাড়ে ৩টার দিকে চ্যানেল আই চত্বরে তার জানাজায় অংশ নেন শোবিজ অঙ্গনের মানুষেরা।

নায়ককে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে এফডিসিতে এসেছিলেন তার দীর্ঘদিনের সহকর্মীসহ নবীন-প্রবীণ চলচ্চিত্রকর্মীরা।

চ্যানেল আই কার্যালয়ে শেষবারের মতো নায়ক ফারুককে দেখতে ছুটে আসেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, খল-অভিনেতা মিশা সওদাগর, আফসানা মিমি, ফেরদৌস সহ অনেক পরিচিত মুখ।

জানাজার নামাজ ও শোক বইয়ে শোকবার্তা লিপিবদ্ধ শেষে শাকিব খান বলেন, ফারুক ভাই সংসদ সদস্য হওয়ার পরে আমি তাকে বলতাম আমার ভাবতেও ভালো লাগে যে আমি এলাকায় থাকি সে এলাকার এমপি হলেন আমার ভাই। ফারুক ভাইয়ের চলে যাওয়ায় চলচ্চিত্রের মানুষ বিশাল একজন গার্জিয়ানকে হারালো।

এ অভিনেতা বলেন, অনেকদিন ধরেই ফারুক ভাই কষ্ট পাচ্ছিলেন। তার পরিবারও সাফার করছিল। ভাবি বাচ্চারাও কষ্ট পাচ্ছিল। ফারুক ভাই কষ্ট পাচ্ছিলেন। আল্লাহ তাকে নিয়ে গেছেন। এখন আল্লাহতায়ালা তাকে শান্তিতে রাখুন। আল্লাপাক তাকে বেহেশতে নসিব করুন।

এরআগে বেলা পৌনে ১২টার দিকে ফারুকের মরদেহ নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানেই মিয়া ভাই খ্যাত এই নায়ককে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সেই অনুষ্ঠানে প্রথমেই রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ ও স্পিকারের পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য ফারুককে শ্রদ্ধা নিবেদন করা হয়। এই আনুষ্ঠানিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here