নজিরবিহীন ভরাডুবি সামান্থার!

0
162

খবর৭১: খুব খারপ সময় যাচ্ছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। একদিকে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার শেষ ছবি ‘শকুন্তলম’। বিপুল অঙ্কের অর্থ খরচ করে বানানো ছবির ব্যর্থতায় বেশ হতাশ হয়েছেন দক্ষিণী এ অভিনেত্রী। জানা গেছে, প্রায় ২২ কোটি রুপির ক্ষতি হয়েছে এ ছবির প্রযোজকের।

অন্যদিকে আন্তর্জাতিক স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর জন্য সম্প্রতি লন্ডনে গিয়ে সাড়া ফেলে দিয়েছেন অভিনেত্রী। সিরিজের প্রিমিয়ার থেকে শুরু করে আন্তর্জাতিক তারকাদের সঙ্গে সাক্ষাৎ— সব মিলিয়ে এক চূড়ান্ত ইউফোরিয়ার মধ্যে রয়েছেন তিনি।

তবে ‘শকুন্তলম’-এর মতো বাণিজ্যিক ছবির ব্যর্থতা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে তাকে। বাণিজ্যিক ঘরানার ছবির নায়িকা হিসেবে এখন কতটা উপযুক্ত সামান্থা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রিতে। খবর— ‘শকুন্তলম’-এর মতো বাণিজ্যিক ছবির ব্যর্থতার পর নিজের পরবর্তী কাজ নিয়ে আরও সচেতন হয়েছেন সামান্থা। ইন্ডাস্ট্রিতে নারীবাদী হিসেবে বেশ নামডাক আছে তার। পাশাপাশি ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো সিরিজে কাজ করার পরও নারীকেন্দ্রিক ছবি বা সিরিজে প্রাধান্যও পাচ্ছেন সামান্থা।

খবরে আরও জানা গেছে, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে একটি কাজের জন্য হাত মেলাতে চলেছেন তিনি। যদিও সেটি কোনো ছবি না একটি ওয়েব সিরিজ, তা এখনো চূড়ান্ত হয়নি।

তবে খবর— এই প্রজেক্টের প্রযোজনার দায়িত্ব থাকতে চলেছে আনুশকা ও তার ভাই করনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর ওপরেই। আপাতত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা।

অন্যদিকে ‘চাকদাহ এক্সপ্রেস’ ছবির শুটিং সবে শেষ করেছেন আনুশকা শর্মা। খবর— দুই তারকার হাতের কাজ মিটলেই নিজেদের প্রজেক্ট নিয়ে কাজ শুরু করবেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here