মদনে ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এ চুরি

0
168

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ডাচ- বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এ দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় তালা ভেঙ্গে ব্যাংকে থাকা চারটি সিসি ক্যামেরা, মনিটর, ডিভাইসসহ নগদ ৪ লাখ ৪৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা।

শনিবার রাতে পৌরসভার নতুন বাজার সংলগ্ন এলাকায় এম এম বিজনেস পয়েন্টে এজেন্ট মাজেদা টেলিকম এন্ড লাইব্রেরিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখনো পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার করতে পারেনি তারা।

ভুক্তভোগী ও থানা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ব্যাংক এজেন্ট এর প্রোফাইটর পলাশুজ্জামান ব্যাংকিং ও লাইব্রেরি ব্যাবসা পরিচালনা করে আসছেন। বৃহস্পতিবার ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে রাত ৮ টায় বাসায় চলে যান। এ সুযোগে চোর চক্রের সদস্যরা ওই ব্যাংকের গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তারা ব্যাংকে থাকা চারটি সিসি ক্যামেরা, ডিভাইস, সিন্দুকের তালা ভেঙ্গে ৪ লাখ ও ক্যাশ থেকে ৪৫ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। শনিবার সকালের দিকে পাশের বাসার লোকজন এসে চুরি হওয়ার বিষয়টি টের পান।

এজেন্ট ব্যাংকিং এর প্রোফাইটর পলাশুজ্জামান জানান, ব্যাংকিং’র ক্যাশিয়ার মূলত আমার ভাগ্নে। সে বৃহস্পতিবার হিসাব ক্লোজ করে নগদ সিন্দুকে ৪ লাখ, ক্যাশে ৪৫ হাজার টাকা রেখে যায়। শনিবার লোকজনের মাধ্যমে জানতে পারি আামর ব্যাংকে চুরি হয়েছে। এ সময় ব্যাংকে থাকা সকল টাকা, সিসি টিভি, ডিভাইস,মনিটর নিয়ে গেছে। নিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করব।

মদন থানার ওসি তাওহীদুর রহমান বলেন, এ ঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহের পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের শনাক্তের জন্য কাজ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here