বেনাপোলে ২টি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার

0
44

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে ২টি পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার বিকেলে সাদিপুর ব্রীজ সংলগ্ন রাস্তার পাশর্^ হতে পরিত্যাক্ত পলিথিনে মোড়ানো অবস্থায় এ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপিতে কর্মরত সুবেদার মোঃ মাহাবুর রহমান এর নেতৃত্বে পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে সাদিপুর ব্রীজ সংলগ্ন রাস্তার পার্শ্ব হতে তল্লাশী করে পলিথিনে মোড়ানো অবস্থায় ২ টি ওয়ান সুটার গান এবং ০৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলির সিজার মূল্য ২১ হাজার ২’শত টাকা। উদ্ধারকৃত অস্ত্র ও গুলি বেনাপোল পোর্ট থানায় জিডির মাধ্যমে জমা করা হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার (২১অক্টোবর) দুপুরে সাদিপুর সীমান্তের একই রাস্তায় অভিযান চালিয়ে রঘুনাথপুর এলাকা থেকে ৯ রাউন্ড গুলিসহ সাইদুল ইসলাম (২৮) নামে এক যুবককে আটক করেছেন পোর্ট থানা পুলিশ। আটক সাইদুল বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের মহসিন শেখের ছেলে।
এরপূর্বে গত রবিবার (১৭ অক্টোবর) বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ১টি নাইন এমএম পিস্তল (ইউএসএ), ১টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ জহুরুল বিশ^াষ(৩০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছেন ২১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
গত ১ অক্টোবর বেনাপোল সীমান্তের দৌলতপুর ও অগ্রভুলোট এলাকা থেকে পৃথক অভিযানে ৭ টি পিস্তল, ৩টি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলিসহ স¤্রাট হোসেন(২৭) নামে এক যুবককে আটক করেছেন ২১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে ভারত থেকে এ অস্ত্রের আমদানি করে ফায়দা লুটছে এলাকার একটি মাফিয়া চক্র। যাদেরকে অতিদ্রুত আইনের আদালতে দাড় করানো হবে বলে জানিয়েছেন বিজিবি কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here