শৈলকুপায় রাস্তার উন্নয়ন হয়নি ৩০ বছরেও

0
25

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১ নং ত্রিবেনী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের রাস্তার বেহাল দশা। বাংলাদেশের প্রত্যেকটা জেলা উপজেলায় উন্নয়নের ছোয়া পেলেও দীর্ঘ ৩০ বছরে নিশ্চিন্তপুর গ্রামের রাস্তায় উন্নয়নের ছোয়া মেলেনি। যুগ যুগ অবহেলিত রাস্তাটি সংস্কার না হওয়ায় খানা খন্দে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।
তথ্য অনুসন্ধানে জানা যায়,১৯৯২/৯৩ ইং সালে এই ইটের রাস্তার কাজ করেন সাবেক এম,পি আব্দুল ওহাব। তমাল তলা বাজার হতে নিশ্চিন্তপুর গ্রামের নদীর পাড় হয়ে বসন্তপুর পূর্ব পাড়া পর্যন্ত,কিন্তু প্রায় ৩০ বছরে এই রাস্তার উন্নয়ন হয়নি।
রাস্তাটি সরজমিনে দেখা যায়,জায়গায় জায়গায় ইট নাই খানাখন্দে বেহাল অবস্থা পরিণত হয়েছে। গর্ববতী মহিলা এবং বয়স্ক মানুষের ভ্যানে বা অটোরিকশায় যাতায়াতের উনুপযোগী হয়ে গেছে,চরম কষ্টে কাচামাল বাজারে নিতে হয় ঐ গ্রামের কৃষকদের। তাই ঐ গ্রামের সকলের প্রানের দাবি শৈলকুপার মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল হাই এমপি মহোদ্বয়ের কাছে আকুল আবেদন জানিয়েছেন এই রাস্তার উন্নয়নের জন্য, নিশ্চয়ই এই রাস্তার উন্নয়ন হবে এমনটি প্রত্যাশা করেন গ্রামের সাধারণ মানুষেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here