0
48

শুদ্ধাচার পুরস্কার পেলেন শেকৃবি’র তিন জন

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের জন্য একজন শিক্ষক ও দুইজন কর্মচারীসহ মোট তিনজন শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। আজ ২৮ জুন ২০২২ রোজ মঙ্গলবার সকাল ১০:০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এ পুরস্কার প্রদান করা হয়।

আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মীর্জা হাছানুজ্জামান এর সঞ্চালনায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি’র মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান খান। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, পরিচালক, রেজিস্ট্রার, প্রভোস্ট, সিনিয়র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।

২০২১-২২ অর্থ বছরে ২য় থেকে ৯ম গ্রেডের একজন, ১০ম থেকে ১৬তম গ্রেডের একজন এবং ১৭তম থেকে ২০তম গ্রেডের একজনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

পুরস্কার প্রাপ্ত তিন জন হলেন কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ, পরীক্ষা শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট (কম্পিউটার) মোঃ শাফিউল ইসলাম ও ভিসি সচিবালয়ের সিনিয়র অফিস সহায়ক মোঃ আবু হানিফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here