মুক্তি পাচ্ছে নিরব-মিথিলার ‘অমানুষ’

0
32

খবর৭১ঃ গত বছর আগস্টে নিরব-মিথিলা অভিনীত ‘অমানুষ’ সিনেমার পুরো কাজ শেষ হয়েছে। কিন্তু প্রেক্ষাগৃহে দর্শকহীনতার কারণে মুক্তি পায়নি ‘অমানুষ’ সিনেমাটি। কয়েক-দফা মুক্তির সিদ্ধান্ত পিছিয়ে অবশেষে ১৭ জুন ছবিটি মুক্তি পাচ্ছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে।

গত বছর এপ্রিলে শুরু হয় অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবির শুটিং। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন বলে জানান অনন্য মামুন।

ছবিতে ওসমান ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব। প্রথমবার একজন দুর্ধর্ষ ডাকাতের চরিত্রে অভিনয় করতে গিয়ে তার মাথায় চুল ফেলে দিতে হয় তাকে।

নিরব বলেন, চরিত্রটির জন্য আমাকে যথেষ্ট প্রস্তুতি নিতে হয়েছে। মাথার চুল ছেঁটে ফেলতে হয়েছে। পোশাকেও পরিবর্তন আনতে হয়েছে। এই নিরবকে দর্শক আগে কখনই দেখেনি।

নিরব বলেন, সিনেমার প্রায় পুরোটাই ঢাকার বাইরে শুটিং। যার বেশিরভাগই বান্দরবানের গহীন জঙ্গলে। রাত-দিন জঙ্গলেই ঘুমিয়েছি-শুটিং করেছি। গল্প ও লোকেশন বৈচিত্র্যের কারণে দর্শক সিনেমাটি দেখে আরাম পাবে।

নিরব ও মিথিলা সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করলেও পর্দার বাইরে তারা দীর্ঘ সময়ের বন্ধু। তারচেয়ে বড় খবর, ‘অমানুষ’ দিয়েই চলচ্চিত্রে অভিষেক হয় মিথিলার। এখন যিনি টলিউডের ব্যস্ত নায়িকা।

‘অমানুষ’ ছবিতে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here