বেনাপোল ইমিগ্রেশনে ৩পিছ স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

0
35

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল (যশোর) : বেনাপোল ইমিগ্রেশনে ৩ পিছ স্বর্ণের বারসহ ফাহাদ ও নান্টু নামে ২ পাসপোর্ট যাত্রী আটক হয়েছে। বুধবার(২৫ মে) বেলা ৯টার সময় এনএসআই ও শুল্ক গোয়েন্দার সদস্যরা তাদেরকে আটক করে পুলিশে দিয়েছেন।
আটককৃত ফাহাদুজ্জামান ফাহাদ শরীয়তপুর জেলার পালন থানার ষোলপাড়া গ্রামের নুরুজ্জামান খানের ছেলে। তার পাসপোর্ট নং এ-০৩৫২৪৬১৯ এবং নান্টু একই এলাকার কাশেম খানের ছেলে। তার পাসপোর্ট নং-এ-০০২৫৩৪৪৮।
বিষয়টি নিশ্চিত করে বেনাপোলে কর্মরত এনএসআই’র সহকারি পরিচালক ফরহাদ হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভারতে পাঁচার হয়ে যাওয়ার সময় এনএসআই ও শুল্ক গোয়েন্দার যৌথ নজরদারিতে বর্ণণা মোতাবেক আটককৃত দুই যুবকের শরীরে তল্লাশী করা হয়। কোন কিছু না পেয়ে অবশেষে স্থানীয় রজনী ক্লিনিকে নিয়ে তাদের শরীরে এক্সরে করানো হয়। এসময় একজনের শরীরের পায়ুপথে বিশেষ কায়দায় লোকান স্বর্ণেরবার সাদৃশ দেখা যায়। পরবর্তীতে সেখান থেকে ভিন্ন প্রচেষ্টায় তিনটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক ওজন ৩৫০ গ্রাম। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ যশোর আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here