ঈদের ছুটিতে ইবি, বন্ধ আবাসিক হল

0
30

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: প্রায় ছয় মাস পর বাড়ি যাচ্ছি। ঈদ পরিবারের সাথে পালন করবো৷ তবে ক্যাম্পাসের বন্ধুদের এই সময়টা মিস করবো ভীষণ। বলছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু বকর।থে

ঈদ-উল-ফিতর উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছুটি শুরু হয়েছে। বৃহস্পতিবার বন্ধ হয়েছে আবাসিক হল সমূহ। তাই বাড়ির পানে রওনা করেছেন শিক্ষার্থীরা।

করোনা মহামারী কাটিয়ে স্বাভাবিক ঈদ যাত্রা করছেন শিক্ষার্থীরা। গতবছর বিশ্ববিদ্যালয় প্রশাসনে উদ্যোগে শিক্ষার্থীদের বাড়ি পৌছে দিলেও এ বছর নিজ নিজ উদ্যোগেই যাত্রা করছেন শিক্ষার্থীরা। অনেকের মুখে বাড়ি ফেরার উচ্ছাস থাকলেও বন্ধুদের বিদায়ে মন খারাপ কম বেশি সবারই।

সাইফুন্নাহার লাকি নামে এক শিক্ষার্থী জানান, ঈদ মানেই আনন্দ। বন্ধুেদর জন্য কিছুটা মন খারাপ হলেও, সকলে ভালোভাবে ঈদ করে সুস্থ ভাবে ফিরে আসুক এই প্রত্যাশা করি।

বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ছুটি শেষে ১২ এপ্রিল সকাল ১০ টায় সকল আবাসিক হল সমূহ খুলে দেওয়া হবে৷

এদিকে হল বন্ধ থাকলেও নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার কথা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান। তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়ল বডি ও নিরাপত্তা সংশ্লিষ্টদের সাথে আলোচনা হয়েছে। পুরো ক্যাম্পাসে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here